Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকে সাবেক ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন শিশু মিয়া আর নেই – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকে সাবেক ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন শিশু মিয়া আর নেই

মীর আমান মিয়া লুমান, ছাতকঃ ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছুদ্দিন শিশু মিয়া আর নেই। শনিবার রাত ৯.৪০ মিনিটের সময় তিনি জাউয়া কৈতক এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

রবিবার (২২শে আগস্ট) সকাল ১১ টায় কৈতক সাউথ ওয়েস্ট সালেহ আহমদ স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজা এবং বিকেল ২টা ৩০ মিনিটের সময় জিয়াপুর পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

মৃত্যুকালে তার বয়স ছিলো ৬৬ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সিংচাপইড় ইউনিয়নের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান শামছুদ্দিন শিশু মিয়া জিয়াপুর গ্রামের বাসিন্দা। তিনি পঞ্চগ্রাম-জিয়াপুর উচ্চ বিদ্যালয় এবং রাহমানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

Sharing is caring!

 

 

shares