রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আর্থিক সহযোগিতা বিতরণ সম্পন্ন

ডেস্ক নিউজঃ সিলেট কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের সামাজিক সংগঠন ‘রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এর পক্ষ থেকে রাজাগঞ্জ ইউনিয়নের ১০০টি অসচ্ছল পরিবারকে আর্থিক সহযোগিতা করা হয়।

শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১০ ঘটিকার সময় রাজাগঞ্জ ইউনিয়নের তালবাড়ী জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদ্রাসায় আর্থিক সহযোগিতা বন্টন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুয়েত প্রবাসী এসোসিয়েশনের সহ-সভাপতি ফখরুল ইসলাম বিপ্লবের পরিচালনায়, জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল ও অত্র এসোসিয়েশনের উপদেষ্টা জনাব মাওলানা শরীফ আহমদ সাহেবের সভাপতিত্বে, এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ খুদরীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রূপালী ব্যাংক লিঃ লালদীঘির পাড় কর্পোরেট শাখা সিলেট এর প্রিন্সিপাল অফিসার ও অত্র এসোসিয়েশনের উপদেষ্টা জনাব মোঃ ফখরুল ইসলাম সাহেব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন অত্র এসোসিয়েশনের উপদেষ্টা মোঃ আব্দুল মুহিত মিয়া চৌধুরী সাহেব প্রমুখ।

দেশে অবস্থানরত রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর একজন দায়িত্বশীল জানান, শিক্ষা-সামাজিক সহযোগিতার লক্ষ্য-উদ্দেশ্যে রাজাগঞ্জ ইউনিয়নের দেশে-বিদেশে অবস্থানরত তরুণ-যুবকদের সমন্বয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয় এই সামাজিক সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের আয়োজন করে আসতেছে। এরই ধারাবাহিকতায় করোনা মহামারীর এই কঠিন সময়ে এসোসিয়েশনের দেশে-বিদেশে অবস্থানরত সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় এই আর্থিক সহযোগিতার আয়োজন।

অনুষ্ঠান থেকে এসোসিয়েশনের শুভাকাঙ্ক্ষী ও দেশে অবস্থানরত দায়িত্বশীলদের মাধ্যমে, এসোসিয়েশনের সদস্যদের নির্বাচিত অসচ্ছল পরিবারের অর্থ বুঝিয়ে দেওয়া হয়। শুভাকাঙ্ক্ষী ও দায়িত্বশীলরা বাড়ি পর্যন্ত পৌছে দিবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলাম উদ্দিন, তোফায়েল আহমদ, মাওলানা ইমরান চৌধুরী, ফয়সাল আহমদ, আব্দুল্লাহ আল মামুন, এম এ ছাব্বির খান, সালমান আহমদ, এসোসিয়েশনের প্রতিষ্ঠা ও পরিচালনা পরিষদের সদস্য শামীম আহমেদ, অর্থ সম্পাদক মখলিছুর রাহমান, দপ্তর সম্পাদক সাঈদুর রহমান, ছাত্রকল্যাণ সম্পাদক হানিফ আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল আহমদ তালুকদার, কার্যনির্বাহী সদস্য এমারান আহমদ, মোঃ আনোয়ারুল আম্বীয়া চৌধুরী, আতিক আহমদ, সৌদি আরব প্রবাসী শিব্বির আহমদ, আবুল কালাম আজাদ, বদরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সমাপ্ত হয় অত্র এসোসিয়েশনের উপদেষ্টা জনাব মাওলানা শরীফ আহমদ সাহেবের মোনাজাতের মাধ্যমে।

Sharing is caring!

 

 

shares