Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জাতীয় শোক দিবস উপলক্ষে কানাইঘাটে দুঃস্থদের মাঝে বিজিবি-১৯ এর খাদ্য সামগ্রী বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জাতীয় শোক দিবস উপলক্ষে কানাইঘাটে দুঃস্থদের মাঝে বিজিবি-১৯ এর খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সিলেট সেক্টরের অধিনস্থ জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) কর্তৃক কোরআন খতম, বিশেষ দোয়া, ও কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সুরাইঘাট বিওপি সংলগ্ন সীমান্ত এলাকার কর্মহীন, হতদরিদ্র ও অসহায় ৫০ টি পরিবারের দুঃস্থদের মাঝে ত্রাণ সহায়তা বিতরন করা হয়েছে।

রোববার (১৫ই আগস্ট) সকাল ১১ টায় শোক দিবস উপলক্ষ্যে সুরইঘাট বিজিবি ক্যাম্পের সার্বিক তথ্যাবধানে পরস্পরের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন, হতদরিদ্র ও অসহায় ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন বিজিবি’র জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল সুহেল আহমদ পিএসসি।
খাদ্য সামগ্রী বিতরন কালে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে ১৯ ব্যাটালিয়ান বিজিবি নিজস্ব অর্থায়নে দুঃস্থদের মধ্যে আমারা সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরন করেছি। বিজিবি সীমান্ত এলাকার নিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি চোরাচালান প্রতিরোধ সহ দেশের যে কোন দূর্যোগ সময়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন। তার আদর্শকে লালন করে শোককে শক্তিতে পরিণত করে সবাইকে দেশের জন্য কাজ করার আহ্বান করেন লেঃ কর্নেল সুহেল আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মনছুর আলী সহ বিজিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, তেল সহ মোট ৯ কেজি করে খাদ্য সামগ্রী। তিনি বিজিবির প্রতিটি কর্মকান্ডে ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সাংবাদিকরা সহযোগীতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Sharing is caring!

 

 

shares