Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকে নৌ-পুলিশের দায়েরকৃত মামলার প্রধান পাঁচজন আসামী গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকে নৌ-পুলিশের দায়েরকৃত মামলার প্রধান পাঁচজন আসামী গ্রেফতার

মীর আমান মিয়া লুমান, ছাতকঃ সুনামগঞ্জের ছাতকে নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান পাঁচজন আসামী গ্রেফতার। সোমবার রাতে ঢাকা উত্তরা এলাকা থেকে গোপন সংবাদের মাধ্যমে র‌্যাবের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ছাতক শহরের মন্ডলীভোগ গ্রামে মৃত গোপিক রঞ্জন চৌধুরীর পুত্র পৌর কাউন্সিলর তাপস চৌধুরী(৪৫), বাগবাড়ি গ্রামে আব্দুল কাহার রঞ্জুর পুত্র সাদমান মাহমুদ সানি(৩০), মৃত তেরা মিয়া চৌধুরীর ছেলে কুহিন চৌধুরী(৪১), কালারুকা ইউপির মুক্তিগাও গ্রামের উস্তার আলীর পুত্র আলাউদ্দিন(৫১), ও ইসলামপুর ইউপির নোয়াগাও গ্রামে মৃত ফরিদ আহমদের পুত্র হাজী বুলবুল আহমদ(৪৬)।

মঙ্গলবার (৩ আগষ্ট) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নৌ পুলিশের এসপি (সিলেট জোন) চম্পা ইয়ামিন। জানাযায়, ৪ঠা জুলাই রাতে উপজেলার চেলা নদী ও মরা চেলা নদী বালু মহালে শ্রমিক ও নৌ পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে নৌ-পুলিশ ছাতক ইউনিটের এসআই হাবিবুর রহমান বাদী হয়ে ঘটনার দু’দিন পর ছাতক থানায় একটি মামলা (নং-৩(৭)২১) দায়ের করেন। মামলায় ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ও বালু মহালের ইজারাদার ফয়েজ আহমেদ, ছাতক পৌরসভার কাউন্সিলর তাপস চৌধুরী, সাদমান মাহমুদ সানি, কুহিন চৌধুরী, আলা উদ্দিন, হাজী বুলবুল আহমদ সাব্বির আহমদ, সহিদুল ইসলাম, খায়ের উদ্দিন, মাহতাব মিয়া, হাফিজ আব্দুল্লাহ আল মামুন, , কামরুল হাসান কাজল, আব্দুল কুদ্দুস শিবলু, শাওন আহমদসহ ২৬ জনকে আসামী করা হয়।

Sharing is caring!

 

 

shares