Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট-৩ উপনির্বাচন: দলীয় নেতা-কর্মীদের প্রতি দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের হুঁশিয়ারি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট-৩ উপনির্বাচন: দলীয় নেতা-কর্মীদের প্রতি দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের হুঁশিয়ারি

দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ আসনের উপনির্বাচনে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের কোন নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (২৫ জুলাই) দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক বাবর আহমদ রনি ও সিনিয়র যুগ্ম আহবায়ক মকসুদুল করিম নুহেল বলেন, বর্তমান বাকশাল সরকারের অধীনে সকল নির্বাচন বিএনপি প্রত্যাখান করেছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ আসনে উপনির্বাচনে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের কোন নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলার ১০টি ইউনিয়নসহ প্রত্যেক পাড়া-মহল্লার নেতাকর্মীদের অবস্থানের উপর নজর রাখছে দক্ষিণ সুরমা উপজেলা যুবদল। দলীয় সিদ্ধান্ত অমান্য করায় ইতোমধ্যে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শফি আহমদ খানকে বহিষ্কার করা হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, কেউ যদি কোন ভাবে ২৮ জুলাই নির্বাচনের দিন অথবা এর পূর্ববর্তি সময়ে নির্বাচনী কোন কাজের সাথে সম্পৃক্ত হন তা হলে উপজেলা যুবদল সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে। তারা সবাইকে আহবান জানান ‘প্রহসনের এই নাটকীয় নির্বাচনের সকল কার্যক্রম থেকে দূরে থাকার জন্য’।

উল্লেখ্য, জাতীয় সংসদের চারটি আসনের উপ-নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে গত ২৩ মে ঢাকার গুলশানে এক সংবাদ সম্মেলনে ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২২ মে দলটির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

Sharing is caring!

 

 

shares