Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জাতীয় দৈনিক বিশ্বমানচিত্রের সিলেট ব্যুরো চীফের দায়িত্ব পেলেন সাংবাদিক গোলজার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জাতীয় দৈনিক বিশ্বমানচিত্রের সিলেট ব্যুরো চীফের দায়িত্ব পেলেন সাংবাদিক গোলজার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় দৈনিক বিশ্বমানচিত্রের সিলেট ব্যুরো চীফ হিসেবে দায়িত্ব পেয়েছেন সিলেটের সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল। গত ১৫ জুলাই বৃহস্পতিবার তিনি এ পদে নিয়োগ লাভ করেন।

সাংবাদিক গোলজার আহমদ হেলাল প্রায় ২৩বছর থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িত আছেন। ষষ্ঠ শ্রেণীতে থাকা অবস্থায় লেখালেখি শুরু করেন। তিনি বর্তমানে স্থানীয় আঞ্চলিক দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি অনলাইন গণমাধ্যম সিলেটের খবর ২৪. কম’র সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের নির্বাচিত সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ইতঃপূর্বে গোলজার আহমদ হেলাল সিলেটের স্থানীয় দৈনিক পূণ্যভূমি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও নির্বাহী সম্পাদক হিসেবে কাজ করেছেন। তিনি বিভিন্ন গণমাধ্যম সংস্থা ও সাংবাদিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

সংবাদ সংক্রান্ত কোন বিষয়ে তাঁর সাথে ফোন-01712815550 এবং ই-মেইল hgulzerahmed@gmail.com এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

Sharing is caring!

 

 

shares