Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাতকে কর্মহীন চালক ও শ্রমিকের মধ্যে সরকারী খাদ্য সহায়তা প্রদান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাতকে কর্মহীন চালক ও শ্রমিকের মধ্যে সরকারী খাদ্য সহায়তা প্রদান

মীর মোঃ আমান মিয়া লুমান,ছাতক(সুনামগঞ্জ): সুনামগঞ্জের ছাতকে করোনার কারণে চলমান কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া মাইক্রোবাস চালক ও শ্রমিকের মধ্যে সরকারী খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার শহরের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে সমিতির দেয়া ৫০১ জনের তালিকার মধ্যে ১৪১ পরিবহন শ্রমিকের মাঝে সরকারী খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন স্থানীয় সরকার সুনামগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেন। খাদ্য সহায়তার মধ্যে চাল, ডাল, তেল, লবন, আটা, চিনি, লাচ্ছা সেমাই, মুড়ি ও সাবান ছিল।

এসময় ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, সহকারী কমিশনার (ভুমি) সম্রাট হোসেন এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন। আগামী ১০ জুলাই গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে গোবিন্দগঞ্জ মাইক্রোবাস সমিতির ১৬৬ জনকে, জাউয়া ইউনিয়ন পরিষদে জাউয়া মাইক্রোবাস সমিতির ১৫৪ জনকে এবং দোলারবাজার ইউনিয়ন পরিষদে দোলাবাজার মাইক্রোবাস সমিতির ৪০ জনকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।

Sharing is caring!

 

 

shares