Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জকিগঞ্জ ইউ.সি.বি ব্যাংকের পরিচালক আবিদুর রহমানের ঈদ আযহার শুভেচ্ছা” – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জকিগঞ্জ ইউ.সি.বি ব্যাংকের পরিচালক আবিদুর রহমানের ঈদ আযহার শুভেচ্ছা”

জকিগঞ্জ উপজেলা সহ দেশে ও প্রবাসে অবস্থানরত সবাইকে পবিত্র আযহার শুভেচ্ছা জানিয়েছেন তরুন ব্যবসায়ী,সমাজ সেবক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক সোনাসার বাজার আউটলেট শাখার পরিচালক আবিদুর রহমান।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহা।এই মহামান্বিত পবিত্র দিনে কোরবানির মাধ্যমে তাক্বওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে মহান রাব্বুলআলা’মীনের সন্তুষ্টি অর্জন করার পাশাপাশি মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় করা প্রয়োজন।

তিনি বলেন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারনে মানুষ দীর্ঘ দিন থেকে কর্মহীন হয়ে অভাব অনটনের মধ্যে দিনাতিপাত করছে।এমতাবস্থায় সমাজের বিত্তশালী ব্যক্তিদের উচিত ত্যাগ ও কোরবানির আর্দশে উজ্জিবিত হয়ে কর্মহীন ও অসহায় মানুষদেকে সহযোগিতা করা।

পবিত্র ঈদুল আযহায় আনন্দ ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সবার জীবন।এবং সকলের নিরাপত্তা, সুস্থতার,অনাবিল প্রশান্তি ও সমৃদ্ধির জীবন কামনা করেন।

শুভেচ্ছান্তে
আবিদুর রহমান
পরিচালক
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক
সোনাসার বাজার আউটলেট।

Sharing is caring!

 

 

shares