Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জালালাবাদ ইউনিয়নের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জালালাবাদ ইউনিয়নের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্ট:: সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৩ জুন) জালালাবাদ ইউনিয়ন পরিষদের সফল সচিব রাজীব দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জালালাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মানিক মিয়া।

এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সদস্য সোনামালা বেগম,৭, ৮, ৯ নং ওয়ার্ড সদস্য আছমা বেগম, ১ নং ওয়ার্ডের সদস্য জনাব কয়েছ আহমদ, ২নং ওয়ার্ডের সদস্য জনাব মোজাহিদ আহমদ, ৩ নং ওয়ার্ডের সদস্য জনাব মানিক মিয়া, ৪নং ওয়ার্ডের সদস্য জনাব কমর আলী, ৫নং ওয়ার্ডের সদস্য জনাব শরীফ আলী, ৬নং ওয়ার্ডের জনাব মন্তকা আহমদ, ৭ নং ওয়ার্ডের সদস্য জনাব মোহিত আলম শফিক, ৮ নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব গেদন মিয়া।

এছাড়াও কৃষি কর্মকর্তা বিপ্রজিৎ দেব ও সুচনা প্রকল্পের কোর্ডিনেটরসহ আরো অনেক গনমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

সভায় উন্মুক্ত আলোচনা শেষে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মানিক মিয়া ২০২১-২০২২ অর্থবছরের ২০০০৪৪০০ টাকার বাজেট ঘোষণা করেন। এই বাজেটে নিজস্ব আয় ২০০৪৪০০ টাকা এবং ব্যায় ২০,০০,০০০ টাকা ধরা হয়। উন্নয়ন তহবিল থেকে ১,৮০,০০,০০০ টাকা এবং ব্যায় ১,৮০,০০,০০০ টাকা।
মোট আয় ২,০০,০৪,৪০০ টাকা
মোট ব্যায় ২,০০,০০,০০০ টাকা
উদ্বৃত্ত ৪,৪০০ টাকা।

Sharing is caring!

 

 

shares