Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শফি চৌধুরী কর্তৃক অসত্য ও বানোয়াট বক্তব্যে সিলেট জেলা বিএনপির নিন্দা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শফি চৌধুরী কর্তৃক অসত্য ও বানোয়াট বক্তব্যে সিলেট জেলা বিএনপির নিন্দা

নিউজ ডেস্ক: সিলেট জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ নিয়ে সাবেক বিএনপি নেতা শফি আহমদ চৌধুরীর অসত্য ও বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপি। বিএনপি সম্পর্কে নেতিবাচক মন্তব্য ও নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যা ও কান্ডজ্ঞান বহির্ভূত বক্তব্য থেকে বিরত থাকার জন্য আহবান জানান তারা। অন্যথায় এর পরিনাম কারো জন্য মঙ্গলজনক হবেনা।

সোমবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুলহুদা জায়গীরদার বলেন, সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচন বিএনপির হাই কমান্ড প্রত্যাখ্যাণ করেছে। দলীয় নির্দেশনা অমান্য করে এই আসনে স্বতন্ত্র প্রার্থী হন সাবেক বিএনপি নেতা শফি আহমদ চৌধুরী। নির্দেশনা অমান্য করায় তাকে দল থেকে বহিস্কার করা হয়।

কেন্দ্রীয় নির্দেশনার আলোকে জেলা বিএনপি নেতৃবৃন্দ ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা সব ধরনের নির্বাচনী কর্মকান্ড থেকে বিরত রয়েছে। এসব সহ্য করতে না পারায় স্বতন্ত্র প্রার্থী শফি চৌধুরী বিএনপি নেতাদেরকে নিয়ে অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করছেন।

শুধু তাই নয়, মহান স্বাধীনতার ঘোষক  রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত গণমানুষের প্রিয় রাজনৈতিক দল বিএনপি নিয়েও তিনি অর্বাচীনের মতো বাজে মন্তব্য করেছেন। তিনি বলেছেন  জিয়া নাকি তাকে দলে এনেছেন। কিন্তু তিনি ১৯৯১ সালে বিএনপিতে যোগদান করেন তাহলে শহীদ জিয়াকে জড়িয়ে মিথ্যাচার করে প্রমাণ করেছেন তিনি আদর্শহীন এক সুবিধাবাদী রাজনীতিবিদ।

এই ধরণের বাজে, অসত্য ও বানোয়াট মন্তব্য থেকে বিরত থাকার জন্য শফি চৌধুরীর প্রতি আহবান জানাচ্ছি। অন্যথায় ‘কেচোঁ কুড়তে সাপ বেরিয়ে আসতে পারে’। যা কারো জন্য মঙ্গলজনক হবেনা। একই সাথে শফি চৌধুরীর অসত্য বক্তব্যে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানান তিনি।

Sharing is caring!

 

 

shares