Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
গোলাপগঞ্জের মোল্লারচক-বসন্তপুর রাস্তার বেহাল দশাঃধানের চারা লাগিয়ে প্রতিবাদ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

গোলাপগঞ্জের মোল্লারচক-বসন্তপুর রাস্তার বেহাল দশাঃধানের চারা লাগিয়ে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। গ্রাম হবে শহর এই শ্লোগান-কে সামনে রেখে বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলেও রাস্তাঘাট, ব্রীজ কালবার্ড তৈরি করে দিচ্ছে।

সবদিকে যখন উন্নয়নের জোয়ার ঠিক এই সময়ে এসেও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মোল্লারচক-বসন্তপুর রাস্তাটি দীর্ঘদিন থেকে রয়েছে বেহাল দশায়। রাস্তায় গাড়ি চলার অনুপযোগী হওয়ায় পায়ে হেঁটে পারি দিতে হয়। পায়ে হেঁটে যাওয়ার সময় চোখে পড়বে রাস্তায় লাগানো হয়েছে ধানের চারা। তবে চারা গুলো ফসলের উদ্দেশ্যে নয় লাগানো এটি প্রতিকী প্রতিবাদের অংশ হিসেবে।

কটলীপাড়া -বসন্তপুর এই রাস্তা চারটি উপজেলার সাথে এলাকার একমাত্র সংযোগ সড়ক। রাস্তাটি চন্দরপুর হয়ে বিয়ানীবাজার যাওয়ার রাস্তা, এবং বাগলা শান্তিরবাজার হয়ে বড়লেখা যাওয়ার রাস্তা,বসন্তপুর হয়ে ফেঞ্চুগঞ্জ যাওয়ার রাস্তা।

স্থানীয় সাংসদ নুরুল ইসলাম নাহিদ-কে প্রতি জাতীয় নির্বাচনে এই এলাকার মানুষ ভোট দেন রাস্তাটি সংস্কারের আশায়। কিন্তু তিনি টানা তৃতীয় মেয়াদে এম.পি থাকলেও তাদের এই রাস্তার সংস্কারের কোনো উদ্যোগ নিতে দেখা যায় নি। এমন কি গত ইউনিয়ন নির্বাচনের পূর্বে বর্তমান চেয়ারম্যান মোস্তাক আহমদ ওয়াদা করেছিলেন তিনি নির্বাচিত হলে রাস্তাটি সংস্কারের ব্যবস্থা নিবেন। কিন্তু চেয়ারম্যান হওয়ার পর তিনি আর কোনো খুঁজ রাখেন নি।

এলাকাবাসী এই ভোগান্তির অবসান চান। তাদের একটিই চাওয়া সাবেক শিক্ষামন্ত্রী ও গোলাপগঞ্জ- বিয়ানীবাজারের বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এব্যাপরে দ্রুত পদক্ষেপ নিবেন এবং রাস্তাটি অভিশাপ মুক্ত হবে।

সিএনবাংলা /এম

Sharing is caring!

 

 

shares