Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

সিএনবাংলা ডেস্ক:: বাগেরহাটের রামপালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল ওরফে হেনা কামাল (৫০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ডাইভারসনের ভেকটমারী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মোস্তফা কামাল খুলনা জেলার রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তার বাড়ি রূপসার নৈহাটির রাগমারা গ্রামে।

অবৈধ মাদক ব্যবসার ঘটনা কেন্দ্র করে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি নিহত হয়েছেন বলে রামপাল পুলিশ জানিয়েছে। রামপাল ওসি মো. দেলোয়ার হোসেন জানান, ভোরে রামপালের ভেকটমারী এলাকায় র‌্যাব ৬-এর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি গুলিবিদ্ধ হন।

পরে তাকে রামপাল উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। তার শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

তবে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠনিকভাবে এখনও কোনো তথ্য জানানো হয়নি।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares