Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দুস্থদের মাঝে স্বপ্নচারীর ঈদ সামগ্রী বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দুস্থদের মাঝে স্বপ্নচারীর ঈদ সামগ্রী বিতরণ

সিলেটের কানাইঘাট উপজেলার সড়কের বাজারের তারুণ্যদীপ্ত সংগঠন ‘স্বপ্নচারী সমাজকল্যাণ পরিষদ’-এর উদ্যোগে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১২ মে) সড়কের বাজারের শফিকুল হক চৌধুরী মেমোরিয়াল এতিমখানায় ৭৫ জন দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদসামগ্রী তুলে দেওয়া হয়।

স্বপ্নচারী সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা সালেহ আহমদ, হাফিজ মুসলেহ উদ্দিন, মাওলানা রুহুল আমিন, ক্বারী আব্দুল বাছিত, আজির উদ্দিন খান, আব্দুল কাহির, লুৎফুর রহমান, আখতার আলম, জাবেদ আহমদ, আব্দুস সালাম প্রমুখ।

এসময় স্বপ্নচারী সমাজকল্যাণ পরিষদের সভাপতি মামুনুর রশীদ মামুন বলেন, স্বপ্নচারী সমাজকল্যাণ পরিষদ প্রতিষ্ঠার পর থেকেই সমাজের অসহায় ও দুস্থ মানুষদের জন্য বিভিন্ন সময়ে সাহায্য সহযোগিতা করে আসছে। পরিষদের পক্ষ থেকে নানামুখী কর্মকাণ্ডের মাধ্যমেই সমাজসেবাকেই ব্রত হিসেবে গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য অসহায় এবং দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এটা একটি মানবিক উদ্যোগ। সমাজের বিত্তশালীরা যদি এভাবে দুস্থদের পাশে দাঁড়ান তবে তারা যেমন ঈদকে সঠিকভাবে উদযাপন করতে পারবেন, তেমনই তাদের দারিদ্র্য ও বিমোচন হবে। এজন্য আমাদের সবাইকে মানবতার কল্যাণে কাজ করতে হবে। সমাজের কল্যাণে স্বপ্নচারীর অগ্রযাত্রায় সবার সহযোগিতা একান্ত কাম্য।

সিলেট/রেজাউল করিম

Sharing is caring!

 

 

shares