Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জকিগঞ্জ UCBL এজেন্ট মালিক আবিদ রহমান’র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জকিগঞ্জ UCBL এজেন্ট মালিক আবিদ রহমান’র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন

স্টাফ রিপোর্টঃ বারঠাকুরী ইউনিয়ন সহ দেশে ও প্রবাসে অবস্থানরত জকিগঞ্জ উপজেলার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তরুন ব্যবসায়ী, সমাজ সেবক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক সোনাসার লিমিটেড সোনাসার আউটলেট মালিক আবিদুর রহমান।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এসেছে পবিত্র ঈদুল-উল ফিতর। এই মহামান্বিত পবিত্র দিনে ভ্রাতৃত্ত্বের বন্ধনে আবদ্ধ হয়ে তাক্বওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে মহান রাব্বুলআলা’মীনের সন্তুষ্টি অর্জন করার পাশাপাশি মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় করা প্রয়োজন।

তিনি বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারনে মানুষ দীর্ঘ দিন থেকে কর্মহীন হয়ে অভাব অনটনের মধ্যে দিনাতিপাত করছে। এমতাবস্থায় সমাজের বিত্তশালী ব্যক্তিদের উচিত ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জিবিত হয়ে কর্মহীন ও সুবিধাবঞ্চিত মানুষদেকে সহযোগিতা করা।

পবিত্র ঈদুল-উল ফিতর আনন্দ ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সবার জীবন। তিনি সকলের নিরাপত্তা, সুস্থতা,অনাবিল প্রশান্তি ও সমৃদ্ধির জীবন কামনা করেন।

Sharing is caring!

 

 

shares