Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রোজাদার রশিদ খানের সঙ্গে উপোস করলেন ওয়ার্নার-উইলিয়ামসন! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রোজাদার রশিদ খানের সঙ্গে উপোস করলেন ওয়ার্নার-উইলিয়ামসন!

স্পোর্টস ডেস্ক :: রহমত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে পালিত হচ্ছে মাহে রমজান। অনেক খেলোয়াড়ও মাঠের খেলা সামলে নিয়মিত রোজা পালন করছেন।

খেলার জন্য ধর্মীয় ভিত্তি রক্ষায় কোনো ছাড় দিতে নারাজ রশিদ খান।  সব রোজাই পালনে ইচ্ছুক তিনি।

ধর্মীয় বিধি পালনে রশিদ খানের এই অদম্য ইচ্ছাশক্তিকে সম্মান জানিয়েছেন তার দল ও অধিনায়ক ডেভিড ওয়ার্নার। নিয়মমাফিক রোববার রোজা রাখেন রশিদ খান।

রোজাদার রশিদকে সম্মান জানাতে এদিন উপোস ছিলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনও।

ধর্ম ভিন্ন হলেও রশিদের মতোই সারাদিন কিছুই খাননি ওয়ার্নার ও উইলিয়ামসন। ঠিক ইফতারের সময় রশিদের সঙ্গে মুখে পানি তুলেন এ দুই তারকা ব্যাটসম্যান।

ইসলাম ধর্মের প্রতি ওয়ার্নার ও উইলিয়ামসনের এই দারুণ ত্যাগ ও সম্মানের খবর জানিয়েছেন রশিদ নিজেই।

রোববার ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে রশিদ একটি ভিডিও স্টোরি আকারে দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে— রশিদের সঙ্গে ইফতার নিয়ে বসে আছেন ওয়ার্নার ও উইলিয়ামসন।

স্টোরির ক্যাপশনে রশিদ লিখেছেন— ‘আমার সঙ্গে আজ তারাও রোজা রেখেছিলেন।’

ভিডিওতে রশিদকে বলতে শোনা গেছে— ‘ওয়ার্নার, তোমার রোজা কেমন চলছে?’ জবাবে ওয়ার্নার জানান, ‘ভালো; তবে আমি অনেক ক্ষুধার্ত আর তৃষ্ণার্ত।’ উইলিয়ামসনকে রশিদ জিজ্ঞেস করেন, ‘কেমন বোধ করছ?’ জবাবে উইলিয়ামসন বলেন, ‘খুব ভালো।  ধন্যবাদ।’

এর পর রশিদ বলেন, ‘এই দুই কিংবদন্তি আজ আমাদের সঙ্গে উপোস করছেন। তাদের ইফতারের টেবিলে পেয়ে খুব ভালো লাগছে।’

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares