Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাদেপাশা ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা জানালেন প্রভাষক জাহিদ হোসাইন। – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাদেপাশা ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা জানালেন প্রভাষক জাহিদ হোসাইন।

সিএনবাংলা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার ১০ বাদেপাশা ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও তরুণ সমাজকর্মী জাহিদ হোসাইন।

তিনি এক বিবৃতিতে বলেন, সবাইকে জানাই পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। এই পবিত্র, বরকতময়,ত্যাগের এবং খুশির ঈদে কামনা করছি,আপনাদের ঈদ হোক দীনি আমেজে আনন্দময়,বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। মুনাজাত করি,ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা। আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

শুভেচ্ছান্তে
প্রভাষক জাহিদ হোসাইন
ম্যানেজিং কমিটি সদস্যঃ বাগালা আরবীয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসা,
কো-অর্ডিনেটরঃ সিলেট সেন্ট্রাল কলেজ,
চেয়ারম্যানঃ জালালাবাদ মিশন গ্রুপ, এম.ডিঃ আল আরাফা বিজনেস গ্রুপ

বিজ্ঞপ্তি

Sharing is caring!

 

 

shares