Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সকালে মা হলেন বিকেলে করোনায় মৃত্যু! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সকালে মা হলেন বিকেলে করোনায় মৃত্যু!

সিএনবাংলা ডেস্ক :: প্রায় এক সপ্তাহ করোনার সঙ্গে লড়াই করে অবশেষে হেরে গেলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার (সহযোগী প্রযোজক) রিফাত সুলতানা। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। এর আগে শুক্রবার সকালে সন্তানের মা হন তিনি।

অন্যদিকে, প্রয়াত রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে একাত্তর টিভির প্রযোজক মাজহারুল মাসুম গণমাধ্যমকে বলেন, শুক্রবার সকালে রিফাত সুলতানা সন্তান জন্ম দিয়েছেন। আর বিকেলে তার মৃত্যুর সংবাদ পেয়েছি আমরা। একই হাসপাতালে চিকিৎসাধীন তার শাশুড়ি। এছাড়া রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।

জানা গেছে, রিফাতের আরও দুই সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। শুক্রবার সকালে ইমপালস হাসপাতালে রিফাত কন্যাসন্তান জন্ম দেন। সদ্যোজাত সন্তানের অবস্থাও খারাপ ছিল। এ কারণে সকালেই তার কন্যাসন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে শিশুটিকে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares