Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সদস্যদের জন্য দূরপাল্লার বাস চালু করছে পুলিশ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সদস্যদের জন্য দূরপাল্লার বাস চালু করছে পুলিশ

সিএনবাংলা ডেস্ক :: পুলিশ সদস্যদের জন্য কম টাকায় দূরপাল্লার যাত্রায় বাস চালু করছে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিস। পুলিশের সদস্যরা ছাড়াও তাদের ছেলে-মেয়ে, বাবা-মা এ বাস সার্ভিস সহায়তা পাবেন।

আইজিপি বেনজীর আহমেদের প্রথম বছর পূর্তিতে তার বিশেষ উদ্যোগে বাংলাদেশ পুলিশের সদস্যদের কল্যাণের জন্য দূরপাল্লার যাত্রায় হ্রাসকৃত ভাড়ায় চালু করছে ‘বাংলাদেশ পুলিশ বাস সার্ভিস’।

বাংলাদেশ পুলিশের সকল অফিসার, ফোর্স ও তাদের পরিবারের সদস্যরা ( কেবলমাত্র স্ত্রী /স্বামী ও সন্তান) এই বাস সেবা নিতে পারবেন।

পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা কামরুল আহসান বাংলা ট্রিবিউনকে বলেন, পুলিশ সদর দফতর, রাজারবাগ পুলিশ লাইন্স ও মিরপুর পিওএম থেকে প্রতি বৃহস্পতিবার বিভিন্ন বিভাগীয় শহরগুলোর উদ্দেশ্যে রওনা দেবে এসব বাস। বিভাগীয় শহরের মেট্রোপলিটন পুলিশ লাইন্স কিংবা জেলা পুলিশ লাইন্স থেকে শনিবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। এ বাস সার্ভিস দ্রুত চালু হবে বলে জানান তিনি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares