Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মাহে রমজানের শুভেচ্ছা জানালেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মাহে রমজানের শুভেচ্ছা জানালেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো

সিএনবাংলা ডেস্ক :: বিশ্বের সব মুসলিমকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্টুডো। এ উপলক্ষে মঙ্গলবার (১৩ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক মিনিট ২৭ সেকেন্ডের এক ভিডিও বার্তায় ট্টুডো সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান।

রমজান মাসের চাঁদ দেখা যাওয়ায় মঙ্গলবার থেকে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশ, যুক্তরাষ্ট্র, কানাডার মতো বিশ্বের অনেক দেশে রোজা শুরু হয়েছে। এ উপলক্ষে প্রায় দেড় মিনিটের ওই ভিডিও বার্তায় কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্টুডো শুরুতেই ‘আসসালামু আলাইকুম’ বলে সালাম জানিয়ে শুভেচ্ছা জানান এবং তা শেষ করেন ‘রমজান মুবারক’ বলে।

এছাড়া শুভেচ্ছা জানানোর সময় তিনি সবার উদ্দেশ্যে বলেন, করোনার মহামারীতে আমাদের দেশে মুসলিম সম্প্রদায়ের যে পরিমাণ অবদান রয়েছে, তা অনস্বীকার্য।

এ সময় তিনি জনস্বাস্থ্যের নির্দেশিকা অনুসরণ করে ইফতার-সেহেরি করার আহবান জানান। এই আনন্দ উপভোগ করার ভার্চুয়াল পদ্ধতির কথা স্মরণ করিয়ে দেন। যাতে সবার সুরক্ষা, সুস্বাস্থ্য এবং সুস্থতা বজায় থাকে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares