Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রমযানের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক গোলজার আহমদ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রমযানের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক গোলজার আহমদ

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে আগত মহিমান্বিত মাস পবিত্র রমজান উপলক্ষে বিশ্বের আনাচে কানাচে অবস্থানরত প্রবাসী মুসলিম বাঙালী ও বাংলাদেশের মুসলমানসহ বিশ্ব মুসলিম উম্মাহর সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল। সেই সাথে তিনি বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশের সর্বস্তরের জনগণকে জাতি, ধর্ম, বর্ণ ও দলমত নির্বিশেষে সকলকে বাংলা নতুন বছরের অর্থাৎ নববর্ষের শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

আজ ১৪ এপ্রিল ২১ইং বুধবার এক শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় তিনি বলেন, এ বছর বাংলা নববর্ষ ও পবিত্র রমজানের প্রথমদিন একসাথে হচ্ছে। এজন্য আমরা আনন্দিত ও গর্বিত। রমজান মাস অত্যন্ত মহিমান্বিত ও মর্যাদাপূর্ণ। আবার ১লা বৈশাখ বাঙালির ঐতিহাসিক এ দিনের সাথে মুসলমানদের ইতিহাস ওতোপ্রতোভাবে জড়িত। হিজরী সনের সাথে বাংলা সনের রয়েছে নিবিড় সম্পর্ক।

গোলজার আহমদ হেলাল বলেন, ইসলামের মৌলিক ৫ টি ফরজের মধ্যে সিয়াম অন্যতম ফরজ ইবাদত। এ মাসে বিস্ময়কর গ্রন্থ পবিত্র কুরআন নাজিল হয়েছে।এ মাসে আছে বরকতময় ভাগ্য রজনী। আমাদের সৌভাগ্য জীবনে আরেকবার তা পেয়েছি।

তিনি বলেন, বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাসজনিত কভিড-১৯ এর কারনে লকডাউনে অবস্থান করছে প্রায় পুরো বিশ্ব। এরই মধ্যে বছর পরিক্রমায় আমাদের কাছে খুশির বার্তা নিয়ে এলো সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।

রমজান এমন এক আকাঙ্ক্ষিত মাস যার আগমনে সমগ্র মুসলিম উম্মাহ নব উদ্যোমে জেগে উঠে। মহামারী করোনা ভাইরাস থেকে হে আল্লাহ, তোমার দয়ায় বিশ্ববাসীকে রক্ষা কর। আসুন এই মাগফিরাতের মাসে আমরা সবাই আমাদের বিগত দিনের ভুল ভ্রান্তি ও গোনাহর কথা স্মরন করে আল্লাহর কাছে নতশিরে ক্ষমা চাই এবং বিশ্ববাসীকে করোনা ভাইরাস সহ সকল বিপদ থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে সবাই মিলে দোয়া করি। আল্লাহ আমাদের পরিবার-পরিজনসহ আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী দেশ ও দুনিয়ার সকল মানুষকে হেফাজত করুন।আল্লাহ তাঁর রহমতের চাদর দিয়ে আমাদেরকে আবৃত করুন।আমিন।

আসুন আমরা সবাই মানুষের পাশে দাঁড়াই। অসহায়দের মুখে, মানবতার হাসি ফোটাই সবার আগে সমভাবে। খাদ্য ও অর্থাভাব পুরণে অভাবীদের নীরবে সহযোগীতা করি। প্রাপকদের নিকট তার ন্যায্য অধিকার যাকাত পৌঁছে দেই।

আমরা সবাই সচেতন হই, ঘরে থাকি, নিরাপদ থাকি।জনস্বাস্থ্য সুরক্ষায় সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলি।

পবিত্র রমজান সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধির নহর।দূর হোক ভয়। কেটে যাক অমানিশা। দুরীভুত হোক মানবতার এই চরম সংকট।

শুভেচ্ছান্তে
গোলজার আহমদ হেলাল
সহ-সভাপতি
সিলেট অনলাইন প্রেসক্লাব
নির্বাহী সম্পাদক
দৈনিক আলোকিত সিলেট।

Sharing is caring!

 

 

shares