Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২২ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২২

সিএনবাংলা ডেস্ক:: মালির দক্ষিণাঞ্চলে মঙ্গলবার একটি ট্রাকের সাথে বাসের ধাক্কায় ২২ জন নিহত ও ২১ জন আহত হয়েছেন। পরিবহন মন্ত্রণালয় এ কথা জানিয়েছে। খবর এএফপি’র

খবরে বলা হয়, পশ্চিম আফ্রিকার এ দেশের একেবারে উত্তরের বানকৌমানায় গিনি সীমান্তের কাছের কানগাবা শহর অভিমুখী জাতীয় মহাসড়কে স্থানীয় সময় সকাল ৯টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, প্রাথমিকভাবে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১৯ জন নিহত এবং ২১ জন আহত হন। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের রাজধানী বামাকোর একটি হাসপাতালে নেয়া হয়েছে।

মন্ত্রণালয় জানায়, গাড়ির গতি বেশি থাকায় এবং সড়ক আইন অমান্য করায় এ দুর্ঘটনা ঘটে। দুর্বল সড়ক ব্যবস্থাপনার কারণে মালিতে প্রায় শ’ই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। গত ২০ মে মালির দক্ষিণাঞ্চলে বাস ও লরির মধ্যে মুখোমুখী সংঘর্ষে ২০ জন প্রাণ হারান।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares