Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দক্ষিণ সুরমায় রঙ্গীলা সিলেটের ড্রোন ও ক্যামেরা ছিনতাই, আহত ১ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দক্ষিণ সুরমায় রঙ্গীলা সিলেটের ড্রোন ও ক্যামেরা ছিনতাই, আহত ১

সিএনবাংলা ডেস্ক ::  নাজির বাজারে ছিনতাইর শিকার হয়েছেন সিলেটী নাটক নির্মাতা রঙ্গীলা সিলেট প্রোডাকশন হাউজের কর্মীরা। তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশার গতিরোধ করে একটি ড্রোন, দুটি ক্যামেরা ও লাইট সেটাপ নিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার রাত পৌণে ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের নাজির বাজার উত্তরা ব্যাংক সংলগ্ন এলাকায় এ ছিনতাইর ঘটনা ঘটে।

রঙ্গীলা সিলেটের রাসেল হামিদ জানান, রাত সাড়ে ৯টার দিকে শুটিং শেষ করে সিএনজি অটোরিকশাযোগে কুরুয়া থেকে সিলেটের উদ্যেশ্যে রওয়ানা হয় তার শুটিং ইউনিট। পৌণে ১০টার দিকে নাজির বাজার উত্তরা ব্যাংক সংলগ্ন এলাকায় একটি প্রাইভেট কার ও একটি সিএনজি অটোরিকশা তাদের অটোরিকশার পথরোধ করে। এসময় কয়েকজন লোক গাড়ি দুটি থেকে নেমে তাদের সাথে থাকা একটি ড্রোন, দুটি ক্যামেরা ও লাইট সেটাপ নিয়ে ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছিনতাইকারীদের বাঁধা দেয়ার চেষ্টা করলে আমাদের সানি রহমান নামের একজন কর্মী আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ছিনতাই হওয়া যন্ত্রপাতির মূল্য প্রায় ১৩ লাখ টাকা বলে জানিয়েছেন রাসেল হামিদ।
এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছে দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি দল।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares