Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মৌলভীবাজার সিএনজি ড্রাইবারদের সংঘর্ষে নিহত ১  – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মৌলভীবাজার সিএনজি ড্রাইবারদের সংঘর্ষে নিহত ১ 

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের ইমামবাজারে সিএনজিচালিত অটোরিকশা কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ফজলুর রহমান (২৭) নামে এক ড্রাইভার নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে স্থানীয় ইমামবাজারে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন সিএনজি ড্রাইভার ইলিয়াস ও স্থানীয় ইউপি সদস্য ছালিক মিয়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ইমামবাজারের সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ড কমিটিকে নিয়ে বিরোধ চলে আসছে। কয়েকদিন পর পর এরকম সংঘর্ষ হতো তাদের মাঝে। এদিকে আজ দুপুরে এরকম হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার এক পর্যায়ে  ড্রাইভার ফজলুর রহমাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। রাস্তায় তার মৃত্যু হয়।

এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রাইজিংবিডিকে বলেন, সিএনজি ড্রাইভারদের সংঘর্ষে একজন সঙ্গে সঙ্গেই মারা যান। আহত হয়েছেন আরও ২/৩ জন।

Sharing is caring!

 

 

shares