Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
চলে গেলেন বিএনপি নেতা শফিউল বারী বাবু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

চলে গেলেন বিএনপি নেতা শফিউল বারী বাবু

সিএনবাংলা ডেস্ক:: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক ছাত্রদল সভাপতি শফিউল বারী বাবু মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। এর আগে সোমবার প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি হলে কয়েক ঘণ্টা পর এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

শফিউল বারী বাবুর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়া আলাদা আলাদা করে শোক প্রকাশ করা হযেছে বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে।

মরহুমের প্রথম জানাজা সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বাদ আছর লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares