এমপি অপরাজিতার ত্রাণের ট্রাক খাদে

সিএনবাংলা ডেস্ক:: টাঙ্গাইল-২ (গোপালপুর ও ভুঞাপুর) আসনের বানভাসি মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণের ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। এতে ভিজে নষ্ট হয়ে গেছে ত্রাণসামগ্রী। আহত হয়েছেন ট্রাকচালক ও হেলপার।

সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার এসব ত্রাণসামগ্রী হতদরিদ্রদের মধ্যে বিতরণ করার কথা ছিল।

জানা যায়, সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকের নামে মন্ত্রণালয় থেকে এক হাজার পরিবারের জন্য ত্রাণ বরাদ্দ দেয়া হয়। এসব ত্রাণসামগ্রী টাঙ্গাইল থেকে ট্রাকে করে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে যাচ্ছিল।

এ সময় ভাঙাচোরা রাস্তার কারণে ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হন। ভিজে নষ্ট হয়ে যায় পুরো ত্রাণসামগ্রী। মঙ্গলবার এসব ত্রাণসামগ্রী হতদরিদ্রদের মধ্যে বিতরণ করার কথা ছিল।

এ বিষয়ে হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, পানিতে ত্রাণের প্রায় সব মালামাল ভিজে খাবারের অনুপযোগী হয়ে গেছে।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বলেন, গোপালপুর ও ভুঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে সোমবার দুপুরে উত্তোলন করা হয়।

সংরক্ষিত মহিলা আসনের এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ মঙ্গলবার বিতরণের কথা ছিল।

মহিলা এমপি অপরাজিতা হক বলেন, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণের চাল, ডাল তেল ও চিনি ছিল। বাড়ির কাছে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়।

মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মধ্যে বিতরণের কথা ছিল।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares