Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন বুবলী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন বুবলী

বিনোদন ডেস্ক :: আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী। ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার তার হাতে উঠেছে। গত শনিবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

পুরস্কারকৃত হয়ে উচ্ছ্বসিত বুবলী বলেন, আমি ভীষণ খুশি হয়েছি। পাশাপাশি সম্মানিত বোধ করছি। সম্মাননা দেয়া মানে একজন শিল্পীকে তার কাজে উৎসাহিত করা। আমিও অনুপ্রাণিত হয়েছি। অনুষ্ঠানে অনেক গুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে শামিল হতে পারাও অনেক ভালো লেগেছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীমসহ অনেকে।

উল্লেখ্য, এর আগে গত ২৬ ফেব্রুয়ারি ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে’ ‘বসগিরি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছিলেন শবনম বুবলী। সেই রেশ কাটতে না কাটতে একমাসের মধ্যে জনপ্রিয় এ নায়িকার হাতে ফের এলো আরেকটি শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড।

সৌজন্যে : বিডিপ্রতিদিন

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares