পাঠানপাড়ায় ৫৫০ পরিবারের মধ্যে মাশরাফিয়া ট্রাস্টের খাদ্য বিতরণ

সিলেট নগরীর দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডে মাশরাফিয়া স্টেট ওয়েলফেয়ার ট্রাস্টের অভিষেক উপলক্ষে ৭টি মহল্লার আর্তপীড়িত ও দরিদ্র ৫৫০টি পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান গতকাল ২৭ জুলাই পাঠানপাড়াস্থ মারুফ আহমদের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র ঈদুল আযহা ও মহামারী করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময়ে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আজম খান।

মাশরাফিয়া স্টেট ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি মারুফ আহমদের সভাপতিত্বে ও সমাজসেবী সাহেদ আরবি’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের মুতাওয়াল্লী মুজাফফর খান, পাঠানপাড়া নতুন জামে মসজিদের সভাপতি হাজী আব্দুল মালিক, সমাজসেবী আব্দুল আলীম, মঞ্জুর আলম খান, আব্দুল ওয়াদুদ খাঁন টিপু, ফরহাদ হোসেন, ছালিক খান, সুজন আহমদ, নোমান আহমদ প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সমাজসেবী ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাশরাফিয়া স্টেট ওয়েলফেয়ার ট্রাস্টের ফাউন্ডার যুক্তরাজ্য প্রবাসী কাওছার আহমদ শিবলু’র অর্থায়নে ২৭নং ওয়ার্ডের পাঠানপাড়া, পৈত্য পাড়া, কিষণপুর, ষাটঘর, আচার্য্যপাড়া, বন্দরঘাট ও গোটাটিকর পূর্বপাড়ার ৫৫০ জন দরিদ্রদের মধ্যে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবণ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানব সেবা ও মানুষের কল্যাণমূলক কাজ করার লক্ষ্যে এই ট্রাস্ট সুনামের সাথে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। মাশরাফিয়া স্টেট ওয়েলফেয়ার ট্রাস্টের সেবামূলক কাজ ও সহযোগিতা গ্রহণ করে সুবিদাবঞ্চিত মানুষ উপকৃত হচ্ছেন। তাদের মত সমাজের সকল সামাজিক সংগঠনগুলো মানব সেবায় এগিয়ে আসলে বঞ্চিত জনগোষ্ঠীর জীবন মান উন্নত হবে। বক্তারা ট্রাস্টের পক্ষ থেকে এ ধরনের মানব সেবামূলক কার্যক্ষম অব্যাহত রাখার আহবান জানান।

Sharing is caring!

 

 

shares