Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গে মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গে মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার

সিএনবাংলা ডেস্ক :: হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. মিজানুর রহমানের স্ত্রী জলি রহমানকে মহিলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় সোমবার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তার তাকে বহিষ্কার করেন।

বহিষ্কৃত জলি রহমান জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মহিলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমানের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিষ্কার করা হলো।

এর অনুলিপি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের কাছে পাঠানো হয়েছে।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার জানান, সংগঠনের আর কেউ নৌকার বিরুদ্ধে প্রচারণায় অংশ নিলে একইভাবে বহিষ্কার করা হবে।

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মিজানুর রহমানকে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল।

তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী শুভ বাতেন, হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জুবেদ আহমেদ সবুজ ও যুগ্ম আহ্বায়ক মো. সাগরকেও সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

Sharing is caring!

 

 

shares