জামায়াতের কোম্পানীগঞ্জ উপজেলার আমীর মাওলানা আব্দুল হকের ইন্তেকাল। নেতৃবৃন্দের শোক।

সিএনবাংলা ডেস্কঃ

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হক আজ(২৬/০৭/২০ইং) রোববার সন্ধ্যা ৬ টা ৩৭ মিনিটের সময় সিলেটের একটি বেসরকারী হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি…. রাজিউন)।

মরহুম আব্দুল হকের বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া নোয়াগাঁও গ্রামে।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।মরহুম আবদুল আলীর ছেলে আব্দুল হক ৮ ভাই বোনের মধ্যে সবার বড় ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।পারিবারিক সুত্রে জানা যায়, মরহুমের জানাজার নামাজ আগামী কাল সোমবার সকাল সাড়ে দশটায় নিজ গ্রামে অনুষ্ঠিত হবে।

সিলেট জামায়াতের শোক প্রকাশঃ
কোম্পানীগঞ্জ উপজেলা  আমীর মাওলানা আব্দুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট অঞ্চল দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী,  কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সেক্রেটারি মাওলানা সুহেল আহমদ, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট উত্তর জেলা আমীর হাফিজ আনওয়ার হোসাইন খান, নায়েবে আমীর মাওলানা আব্দুল মান্নান, সেক্রেটারী ও সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলট দক্ষিণ জেলা আমীর অধ্যাপক আব্দুল হান্নান, জেলা নায়েবে আমীর ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, সেক্রেটারী নজরুল ইসলাম।
রোববার এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- মাওলানা আব্দুল হক  ছিলেন ইসলামী আন্দদোলনের এক নিবদিত প্রাণ সৈনিক। তার ইন্তেকালে উত্তর সিলেটের ইসলামী আন্দোলনের ময়দানে এক গভীর শূন্যতার সৃষ্টি হলো। আল্লাহ  যেন তার এই বান্দাকে দ্বীনের সৈনিক হিসেবে কবুল করুন।

Sharing is caring!

 

 

shares