Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
তরুণ ছড়াকার আব্দুল কাদির জীবনের জন্মদিন স্মারক ‘তারুণ্য’র প্রকাশনা অনুষ্ঠান ও সাহিত্য আড্ডা সম্পন্ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

তরুণ ছড়াকার আব্দুল কাদির জীবনের জন্মদিন স্মারক ‘তারুণ্য’র প্রকাশনা অনুষ্ঠান ও সাহিত্য আড্ডা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ তরুণ ছড়াকার ও সাংবাদিক আব্দুল কাদির জীবনের জন্মদিন উপলক্ষ্যে স্মারক ‘তারুণ্য’র প্রকাশনা অনুষ্ঠান ও সাহিত্য আড্ডা সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) বিকাল ৫ টার সময় সিলেট নগরীর তালতলা সুরমা টাওয়ারস্থ অনলাইন গণমাধ্যম ডেইলী সিএন বাংলার অফিসে এ প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

কৈরব প্রকাশনীর সত্ত্বাধিকারী কবি কামরুজ্জামান হেলালের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম, সাইক্লোন কেন্দ্রীয় সংসদ সিলেটের সভাপতি বিশিষ্ট ব্যাংকার ও সংগঠক জাবেদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক গোলজার আহমদ হেলাল, বিশিষ্ট কলামিষ্ট আব্দুল হক, বঙ্গবন্ধু গবেষণা সংসদ সিলেটের সাধারন সম্পাদক আব্দুল মালিক, ছড়াকার ও গল্পকার মিনহাজ ফয়সল।

এছাড়াও বক্তব্য রাখেন দি আর্থ অব অটোগ্রাফের বার্তা সম্পাদক ও ডেইলী সিএনবাংলার স্টাফ রিপোর্টার সাংবাদিক নুরুল আলম আলমাস, কবি তোফায়েল কামাল, কবি আহমেদ মোস্তাক, কবি জালাল জয়, ভোরের সিলেট এর সিলেট জজ কোর্ট প্রতিনিধি ও শিক্ষানবীশ আইনজীবি সাংবাদিক শেখ মুস্তাফিজ তৈমুর, দি ডেইলী ক্যাম্পাস সিলেট প্রতিনিধি সাংবাদিক ডি.এইচ মান্না প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন দৈনিক বিশ্ব মানচিত্র সিলেট প্রতিনিধি সাংবাদিক এম.এ হান্নান চৌধুরী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যারা সাহিত্য চর্চা করে তারা মানবিক মানুষ হিসেবে পরিণত হয়।

তাদরে ভিতরে কোন হিংসা থাকে না। কবিরা দেশ সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে। তাদরে লেখার মাধ্যমে ফুটে উঠে মানুষের জীবনের বাস্তব চিত্র। আবদুল কাদির জীবন একজন তরুণ কবি ও সাংবাদিক। সে নিয়মিতভাবে প্রকাশ করে যাচ্ছে তার ইংরেজী ম্যাগাজিন দি আর্থ অব অটোগ্রাফ। আশা করি একদিন সে এবং তার ম্যাগাজিন অনেক দূর এগিয়ে যাবে।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares