Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কানাইঘাটে নৌকা পেলেন লুৎফুর ধানে শরীফুল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কানাইঘাটে নৌকা পেলেন লুৎফুর ধানে শরীফুল

রেজাউল করিম সোহেল :: সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর থেকে আনুষ্টানিক ভাবে প্রচারণা শুরু হয়েছে।গত বুধবার জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়।

এর মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমান নৌকা, বিএনপির মনোনীত প্রার্থী শরীফুল হক ধানের শীষ, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা নজির উদ্দিন হাতপাখা, সতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র নিজাম উদ্দিন নারিকেলগাছ, ব্যবসায়ী সুহেল আমিন জগ ও প্রবাসী কাওসার আহমদ মোবাইল ফোন প্রতীক বরাদ্ধ পেয়েছেন।

এদিকে পৌরসভার সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মধ্যে ১,২,৩ মিলে গঠিত ১ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রহিমা বেগম কলম, ফয়জুন নেছা জবাফুল, মৌসুমী আক্তার চশমা, জেসমিন আক্তার আখি আনারস ও রানু বেগম আংটি প্রতীক পেয়েছেন। ৪,৫,৬ নং মিলে গঠিত ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সির আছিয়া বেগম আনারস ও হাসিনা বেগম অট্রোরিক্সা সিএনজি প্রতীক পেয়েছেন। ৭,৮,৯ মিলে গঠিত ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আছমা বেগম চশমা ও প্রভাতী রানী দাস আনারস প্রতীক পেয়েছেন।

এবার কানাইঘাট পৌরসভায় মেয়র পদে ৬জন, সংরক্ষিত কাউন্সিলর মহিলা পদে ৯জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।প্রতীক পাবার পর থেকে আনুষ্টানিক প্রচারণা শুরু হয়েছে।নির্বাচন সামনে রেখে মাঠে তৎপর রয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। প্রতিদিন তারা বিভিন্ন এলাকায় চালাচ্ছেন প্রচার ও প্রচারণা।দীর্ঘ প্রচারণার পর আগামী ১৪ ফেব্রুয়ারী এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য,সিলেট জেলার ৫টি পৌরসভার মধ্যে ৩০ জানুয়ারি জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকি তিনটি পৌরসভা বিয়ানীবাজার,বিশ্বনাথ ও কানাইঘাটে ১৪ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares