সুশান্তের মৃত্যু : এবার কঙ্গনা রানাউতকে ডেকেছে পুলিশ

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত রহস্যমৃত্যুতে তলব করা হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। লকডাউন ও সংক্রমণের কারণে কঙ্গনা এখন হিমাচল প্রদেশের পৈতৃক বাড়িতে রয়েছেন। জানা গেছে, বক্তব্য রেকর্ড করাতে তাকে বান্দ্রা থানায় আসতে বলেছেন তদন্তকারীরা।

অভিনেত্রীর আইনজীবী এ সমনের সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘১৭ মার্চ থেকে অভিনেত্রী সিমলায়। উনি পুলিশকে অনুরোধ করেছেন একটা দলকে হিমাচলে পাঠাতে। রাজ্য পুলিশের সাথে কথা বলে আমার মক্কেল ওই দলের সাথে যোগাযোগ করে বক্তব্য রেকর্ড করাবেন।’

এখন পর্যন্ত এ ঘটনায় প্রায় ৪০ জনের বক্তব্য রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। তালিকায় সুশান্তের কথিত বান্ধবী রিয়া চক্রবর্তীসহ আদিত্য চোপড়া, শানু শর্মা কাস্টিং ডিরেক্টর, সাংবাদিক রাজীব মসন্দ এবং দিল বেচারা ছবির পরিচালক মুকেশ ছাবড়াও আছেন।

এদিকে, সুশান্তের শেষ ছবি মুক্তি পাচ্ছে শুক্রবার। তাও আবার ডিজনি+হটস্টারে। তাই সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করতে ও দিল বেচারার সাফল্য কামনা করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে। অঙ্কিতা মোমবাতি হাতে তার ছবি বৃহস্পতিবার শেয়ার করে লেখেন, ‘যেখানেই তুই থাক, শুধু হাসিখুশি থাক। আশা-প্রার্থনা এবং মানসিক শক্তি।’

২০০৮ সালে বালাজি টেলিফিল্মসের ‘পবিত্র রিস্তা’ থেকে পরিচয়। তারপর প্রায় ছ’বছর সম্পর্কে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ইতোমধ্যে ছোট পর্দার পরিবার ছেড়ে বড়পর্দায় পাড়ি জমিয়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। সম্পর্কে চিড় ধরলেও বন্ধন ছিল অটুট। তাই সুশান্তের মৃত্যুর পর থেকে নানাভাবে তাকে স্মরণ করতে উদ্যোগী অঙ্কিতা লোখান্ডে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares