Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নব-গঠিত কমিটি কে শাহ্জাহান চৌধুরীর শুভেচ্ছা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নব-গঠিত কমিটি কে শাহ্জাহান চৌধুরীর শুভেচ্ছা

এম. এ হান্নানঃ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ কে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও সিলেট জেলা দায়রা ও জজ আদালতের এপিপি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ্জাহান চৌধুরী । তিনি আশা করেন সুযোগ্য নেতৃত্বে সিলেটের আওয়ামী পরিবার অনেক সুসংগঠিত ও শক্তিশালী হবে ।

সিলেট আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি সিলেটের জনগণকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা অর্জনে অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি। ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির সকল মহৎ ও কল্যাণকর অর্জনে ভূমিকা রেখেছে। সিলেট আওয়ামী লীগও মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র বজায় রাখাসহ দেশের কল্যাণে সবসময় অগ্রণী ভূমিকা রেখে চলেছে।

শাহ্জাহান চৌধুরী বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে সিলেট আওয়ামী লীগের সকল নেতা-কর্মী ও সমর্থক ঐক্যবদ্ধভাবে দায়িত্ব পালন করবেন বলে প্রত্যাশা করি।

তিনি সিলেট আওয়ামী লীগের সকল নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর মঙ্গল কামনা করেন।

সিএন বাংলা/ এম

Sharing is caring!

 

 

shares