Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হাসপাতালে আগুনে পুড়ে মারা গেল ১০ নবজাতক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হাসপাতালে আগুনে পুড়ে মারা গেল ১০ নবজাতক

সিএনবাংলা ডেস্ক :: ভারতের মহারাষ্ট্রের একটি সরকারি হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ১০টি নবজাতকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ভান্ডারা জেলার জেনারেল হাসপাতালের নবজাতক কেয়ার ইউনিটে আগুন লাগে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ভান্ডারার কালেক্টর সন্দ্বিপ কদম গণমাধ্যমকে জানান, ঘটনাস্থলে দমকলর্মীরা পৌঁছানোর আগেই ১০টি নবজাতকের মৃত্যু হয়। তবে সাতটি শিশুকে জীবিত উদ্ধার করা গেছে।

হাসপাতালের সিভিল সার্জন বলেন, হাসপাতালে ধোঁয়ার কুণ্ডলী দেখতে পেয়ে আমাকে খবর দেন নার্স। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে ছুটে আসি। এই হাসপাতালটি নবজাতকদের জন্য খুবই ভালো। কিন্তু দুর্ভাগ্যবশত ১০টি শিশুর মৃত্যু হয়েছে। বাকি ৭ শিশু নিরাপদে আছে।

ওয়ার্ডের ভেতরে অব্যাহত বিস্ফোরণের কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হয়েছে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে দমকল বাহিনী। এ ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এটিকে বেদনাদায়ক ঘটনা বলে মন্তব্য করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের পরিবারের প্রতি তিনি শোক ও সমাবেদনা জানিয়েছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares