জগন্নাথপুরে ২০ বছর পর জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠন

জগন্নাথপুর প্রতিনিধি :: দীর্ঘ ২০ বছর পর অবশেষে সুনামগঞ্জের জগন্নাথপুর ছাত্রদলের কমিটি গঠন ঘোষনা করা হয়েছে। বুধবার দিবাগত রাতে সুনামগঞ্জ জেলা কমিটি উপজেলা শাখা, সরকারি কলেজ শাখা ও পৌর শাখার কমিটি ঘোষনা করেন।

সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়া এর যৌথ স্বাক্ষরে এই কমিটি গঠনের অনুমোদন দেওয়া হয়েছে।

উপজেলা শাখায় মামুনুর রশিদ মামুনকে আহবায়ক এবং সামছুল ইসলাম জাবিরকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায় কমিটি গঠন করা হয়। উপজেলা কমিটির পাশাপাশি পৌর শাখায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তারের ছেলে ইমন আহমদকে আহবায়ক, মোবারক হুসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পৌর ছাত্রদলের কমিটি গঠন করা হয়। এছাড়া রহুল আমিনকে আহবায়ক ও আব্দুল কাদির রাহিমকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর সরকারি ডিগ্রি শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর জানান, গত ৬ জানুয়ারী জগন্নাথপুরের ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। আগামি ৬০ দিনের মধ্যে সকল ইউনিটের কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যম পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
প্রসঙ্গত, ২০০১ সালে সম্মেলনের মাধ্যমে রাজু আহমদকে সভাপতি ও কবির আহমদকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছিল।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares