পেসমেকার বসানো হবে বৃহস্পতিবার, দোয়া চেয়েছেন মওদুদ

ডেস্ক নিউজঃ শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন মওদুদ আহমদের হৃদ্‌যন্ত্রে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) পেসমেকার স্থাপন করা হবে।

বুধবার (৬ জানুয়ারি) বিকেলে মওদুদ আহমদকে দেখে হাসপাতাল থেকে বের হয়ে এ কথা বলেন  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আমি উনাকে দেখে এসেছি। উনি (মওদুদ আহমদ) আগের চেয়ে ভালো আছেন। উনি আমার সঙ্গে কথা বলেছেন, দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, আমি উনার সঙ্গে কথা বলেছি। উনি বলেছেন ভালো বোধ করছেন। আমি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার সাহেবের সঙ্গে কথা বলেছি। বৃহস্পতিবার তার হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হবে। এখন একটা অস্থায়ী পেসমেকার আছে।

এর আগে দুপুর ২টা ২০মিনিটের দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন মওদুদ আহমদকে দেখতে যান।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বুধবার দুপুরের পর থেকে বিভিন্নজন তার ছবিসহ মৃত্যু সংবাদ প্রকাশ করছে। কেউ কেউ শোক জানাচ্ছে। এটি গুজব বলে জানান শায়রুল কবির।

এর আগে অসুস্থ হয়ে পড়লে গত ২৯ ডিসেম্বর ব্যারিস্টার মওদুদ আহমদকে এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন। মঙ্গলবার তার শারীরিক অবস্থার বেশি অবনতি হয় বলে জানিয়েছিল বিএনপি।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares