Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বিএনপি’র ১০ জানুয়ারির মানববন্ধন কর্মসূচি ১১ জানুয়ারি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বিএনপি’র ১০ জানুয়ারির মানববন্ধন কর্মসূচি ১১ জানুয়ারি

সিএনবাংলা ডেস্ক :: নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে পূর্বঘোষিত বিএনপির মানববন্ধন কর্মসূচি একদিন পিছিয়ে ১০ জানুয়ারির পরিবর্তে ১১ জানুয়ারি করা হবে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিবৃতিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে রিজভী বলেন, নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে বিএনপি’র উদ্যোগে সারাদেশে পৌরসভা ও মহানগরে দলের কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচি অনিবার্য কারণবশত আগামী ১০ জানুয়ারির (রবিবার) পরিবর্তে আগামী ১১ জানুয়ারি (সোমবার) পালিত হবে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে উক্ত কর্মসূচি ১১ জানুয়ারি সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সম্পূর্ণ ব্যর্থ হওয়ায় আগামী বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সারাদেশে থানা পর্যায়ে বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিএনপি’র কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচিটি অপরিবর্তিত থাকবে।

দেশবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে ঘোষিত কর্মসূচি সফল করার জন্য বিএনপি’র পক্ষ থেকে অনুরোধ জানান রুহুল কবির রিজভী।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares