লামাকাজী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান প্রবাসী আলী হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই। এ নিয়ে ইতোমধ্যে নির্বাচনের উপযোগী ইউনিয়ন পরিষদের তালিকা চেয়ে জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে স্থানীয় সরকার বিভাগ। এরই প্রেক্ষিতে সিলেটের বিশ্বনাথে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে নানা বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা। অনেকেই আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময়ও করছেন অনেকেই। প্রচার-প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলার ০১ নং লামাকাজী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য যুবলীগ ওয়েস্ট মিডল্যান্ডের সাধারণ সম্পাদক প্রবাসী কমিউনিটি নেতা এ.কে.এম আলী হোসেন। তিনি আসন্ন ইউনিয়ন নির্বাচনে প্রার্থী হওয়ার লক্ষ্যে প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে যাচ্ছেন।

তার সাথে আলাপকালে তিনি প্রতিবেদক কে বলেন, যদি আমাকে দলীয় প্রতীকে নির্বাচন করার সুযোগ দেওয়া হয় তাহলে আমি লামাকাজী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলার জন্য কাজ করে যাবো। এবং লামাকাজী ইউনিয়ন হবে একটি সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ মুক্ত ইউনিয়ন। তিনি দলীয় নেতাকর্মীর পাশাপাশি সর্বস্থরের মানুষের দোয়া ও সহযোগিতা চেয়েছেন। সিএনবাংলা /এম

Sharing is caring!

 

 

shares