ইয়ুথনেট সিলেটের নতুন কমিটিকে সাংবাদিক গোলজার আহমদ’র অভিনন্দন

জলবায়ু বিষয়ক অলাভজনক তারুণ্য নির্ভর সামাজিক সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাষ্টিস এর সিলেটের (আংশিক) টিম গঠন করা হয়েছে। তরুণ সাংবাদিক ডি এইচ মান্না কে কো-অর্ডিনেটর করে সম্প্রতি সংগঠনের সিলেট ইউনিটের নতুন টীম গঠন করা হয়েছে।

টীমের অন্যান্য সদস্যরা হলেন নাজমুন নাহিদ, সাজন আহমদ, এম.এ হান্নান চৌধুরী, আফসারা হোসাইন হিমা(শাবি), তাসমিনা খাঁন সুমা, রাহাত আহমদ,জুনায়েদুর রহমান, সিদরাতুল করিম,মাইশা নেওয়াজ, এহসান এলাহী, নিশাত তামান্না ফারিন ইসলাম (শাবি),মো. সাদেক, শাফায়াত আহমদ (শাবি),নাজমিন সুলতানা (শাবি),আরুনেভা মিত্তিকা,আদনান খাঁন আদিব।

উক্ত কমিটিকে স্বাগত জানিয়ে অভিনন্দন জানিয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল। রবিবারে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় গোলজার আহমদ হেলাল বলেন, পরিবেশ বাঁচলে, বাঁচবে পৃথিবী। জলবায়ু পরিবর্তন বিষয়ে কাজ করা বর্তমান সময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ। জলবায়ু নিয়ে যারা কাজ করে ইয়ুথনেট অন্যতম। তাদের সিলেটের নব-গঠিত টিমকে স্বাগত জানাই। আমার পক্ষ থেকে তাদের জন্য সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। আমি তাদের সফলতা কামনা করি। বিজ্ঞপ্তি

Sharing is caring!

 

 

shares