বিএনপির সময় সকাল ৯টায় ভোট শেষ হতো: কাদের

ডেস্ক নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সময় সকাল ৯টার মধ্যে অনেক জায়গায় ভোট শেষ হয়ে গেছে, আমার নির্বাচনী এলাকায় ১০টার সময় ভোট শেষ করে দিয়েছে। সাড়ে ১০টায় সরকার দলীয় ক্যান্ডিডেট গিয়ে বলেছে এখনও কী ভোট শেষ হয়নি। এগুলো তো তারা করেছে, এ ধরনের নির্বাচন তো আমরা করিনি।

সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে রবিবার সমসাময়িক ইস্যুতে নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল বলেন, বিএনপি ভোট ডাকাতির কথাটা বলে, তারা যে ভোট ডাকাতি করেছে তারপরে তো আমরা ক্ষমতায় আসিনি। এরপরে এরশাদ সাহেবও অনেকদিন ছিলেন, তখনও একটা নির্বাচন হয়েছিলো। তারা নিজেরা হ্যাঁ-না ভোট করেছে, না ভোটের বাক্সই ছিলো না, এটা কী ধরনের ডাকাতি।

ওবায়দুল কাদের বলেন, আজ সৈয়দ আশরাফের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তার স্মৃতিচারণ করছি। তিনি আওয়ামী লীগ নেত্রীর প্রতি আস্থাশীল ছিলেন, তিনি দলের জন্য অনেক কাজ করেছেন আমি আজ তাকে পরম শ্রদ্ধাভরে তাকে স্মরণ করছি। পাশাপাশি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ অসুস্থ, তিনি আমার এলাকার মানুষ। তার দ্রুত আরোগ্য কামনা করছি। সূত্রঃবাংলাদেশ প্রতিদিন  

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares