Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মায়ের ওপর অভিমান করে ইবি ছাত্রীর আত্মহত্যা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মায়ের ওপর অভিমান করে ইবি ছাত্রীর আত্মহত্যা

সিএনবাংলা ডেস্ক :: মায়ের ওপর অভিমান করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহত ওই ছাত্রীর নাম ফাবিহা সুহা। তিনি বিশ্ববিদ্যালয়ের ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ফাবিহা ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের শেখ সেলিমের মেয়ে।

প্রতিবেশীরা জানান, খালার বিবাহবিচ্ছেদের পর তাদের বাড়িতে খালাতো বোন থাকতেন। সোহার অভিযোগ, তার মা তার থেকে খালাতো বোনকে বেশি প্রাধান্য দিতেন। এ নিয়ে মায়ের সঙ্গে প্রতিনিয়ত কথা কাটাকাটি হতো তার।

গত শুক্রবার মা তাকে এ নিয়ে বকাঝকা ও মারধর করেন। এর একদিন পর তার বাবা-মায়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। পারিবারিক কলহ ও মায়ের ওপর অভিমান থেকে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা প্রতিবেশীদের। তবে সুহার মা তাকে বকাঝকার বিষয়টি স্বীকার করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এটি খুবই দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন ঘটনা কখনও কাম্য নয়। এ ধরনের আত্মহত্যায় অকাল মৃত্যুর পুনরাবৃত্তি চাই না।

সৌজন্যে : যুগান্তর

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares