শাবিপ্রবি বন্ধুসভা’র সভাপতি মুরাদ, সম্পাদক আফসারা হিমা

ডেস্ক নিউজঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার ২০২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন এ কমিটির সভাপতি হিসাবে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মাইদুল ইসলাম মুরাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের শিক্ষার্থী আফসারা হোসেন হিমা মনোনীত হয়েছেন।

শনিবার (২ জানুয়ারী) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান, সংগঠনটির সাধারণ সম্পাদক তানিম খন্দকার।

প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী, কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সাকিব শাহরিয়ার, সহ-সভাপতি মো. মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক পান্না চন্দ্র শীল ও মুনতাসীর সৌরভ, সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত ইসলাম, উপ-সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল কাদির, নারী বিষয়ক সম্পাদক নাইমা আক্তার স্নিগ্ধা, পাঠচক্র সম্পাদক রহিমা পারভীন রুহি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রিয়াদ হোসেন, যোগাযোগ সম্পাদক মাকসুদ আহমেদ নোবেল, প্রচার সম্পাদক শাফিনুর ইসলাম, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. তোফায়েল মিয়া, দপ্তর সম্পাদক জাকির হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক সৈকত তালুকদার জয়, পাঠাগার সম্পাদক প্রত্যুষ চক্রবর্তী, প্রশিক্ষণ সম্পাদক সাফায়ত আহমেদ, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম তানজিদ, সমাজকল্যাণ সম্পাদক মাজহারুল ইসলাম, পরিবেশ সম্পাদক আলমগীর হোসেন রাজা, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, অনুষ্ঠান সম্পাদক ফারহানা আফরিন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক রেজাউল করিম রেজা, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাহিন আলম মনোনীত হয়েছেন।

এছাড়া, কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন, আল-আমিন ইসলাম বুলবুল, রাসেল আহমেদ (সমাজকল্যাণ), সাব্বির আহমেদ (তথ্য ও প্রযুক্তি), সোমাইয়া ইসলাম (পাঠচক্র), রায়হানা ফাহিমা (যোগাযোগ), তাহমিদুল ইসলাম মুবারক (প্রচার), এশা খন্দকার (মানবসম্পদ), প্রিতম পাল (দপ্তর), রাবেয়া রশিদ প্রাপ্তি (অর্থ), শাহজাহান হিরা(ক্রীড়া), এস এম শাখাওয়াত সাকিব নিলয় (বিজ্ঞান), বিপুল দাস গুপ্ত, মোকসানা খন্দকার স্নিগ্ধা, হোসাইন আলী, হাফসা বিনতে মুহিব ও সিয়াম খান।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ কর্তৃক চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়। এরপর গত ২ জানুয়ারি (শনিবার) রাত ৮টায় ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় পর্বে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সভায় বিদায়ী কমিটির সভাপতি জনিক তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানিম খন্দকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির ছাত্র উপদেশ ও নির্দেশনার পরিচালক এবং সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনটির উপদেষ্টা জাহিদ হাসান, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনটির উপদেষ্টা আশীষ কুমার বনিক, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনটির উপদেষ্টা খন্দকার আতকিয়া ফারিহা, জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের প্রভাষক ও সংগঠনটির উপদেষ্টা তৌফিকুল ইসলাম খান।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি বিকাশ তালুকদার, সাবেক সহ-সভাপতি রাজীব হোসেন, সাবেক সদস্য খায়রুল ইসলাম সবুজ প্রমুখ। আলোচনা সভায় অতিথিরা নতুন কমিটির দায়িত্ব প্রাপ্তদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন। আলোচনা শেষে উপদেষ্টামন্ডলী শাবিপ্রবি বন্ধুসভার নতুন কার্যকরী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

সিএনবাংলা / এম

Sharing is caring!

 

 

shares