বিনয় ভূষণ রায়’র যুগ্মব্যবস্থাপক হিসেবে পদোন্নতি লাভ

সিএনবাংলা ডেস্ক :: বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের উপব্যবস্থাপক বিনয় ভূষণ রায় মেধা ভিত্তিতে যুগ্মব্যবস্থাপক(ক্যাশ) পদে পদোন্নতি পেয়েছেন। বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১ এর ৩১ ডিসেম্বর ২০২০ এর আদেশে তাঁকে এ পদোন্নতি দেয়া হয়।

বিনয় ভূষণ রায় ১৯৯০ সালে বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসে যোগদান করেন। তিন দশকের কেন্দ্রীয় ব্যাংকে চাকুরির সময়ে ব্যাংকের কাজের পাশাপাশি তিনি বিভিন্ন সংগঠনের নেতৃত্ব দেন। বিনয় ভূষণ রায় ক্যাশ বিভাগের অফিসার তদুর্দ্ধদের সংগঠন অফিসার্স এসোসিয়েশন এর চার বছর ধরে সভাপতির দায়িত্বে রয়েছেন। এছাড়া বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সহসভাপতি, বাংলাদেশ ব্যাংক ক্লাব ও ব্যাংকার্স পূজা কমিটি, সিলেট এর প্রাক্তন সভাপতি ও হলুদ দলের সিনিয়র নেতা। তিনি ২ কন্যা ও ১ পুত্রের জনক। তাঁর বড় কন্যা ডাঃ পল্লবী রায় তৃনা পেশায় চিকিৎসক এবং জাতীয় পর্যায়ের নজরুল সঙ্গীত শিল্পী।
হলুদ দল সিলেট অফিসের সভাপতি জাবেদ আহমদ, সহসভাপতি পরেশ চন্দ্র দেবনাথ, মোঃ আব্দুল কাইয়ুম, সেক্রেটারী সমীরণ দাস ও সহ সাধারণ সম্পাদক আল জাহান হলুদ দলের সিনিয়র নেতা ক্রীড়াবিদ, দক্ষ সংগঠক অফিসার্স এসোসিয়েশন এর সভাপতি বিনয় ভূষণ রায়ের যুগ্মব্যবস্থাপক(ক্যাশ) পদে পদোন্নতিতে অভিনন্দন জানিয়েছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares