জগন্নাথপুরে রানীগঞ্জ বাজার আনন্দ সোসাইটি ক্লাব’র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনাসভা

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আর্ত মানবতা সামাজিক নিয়োজিত রানীগঞ্জ বাজার আনন্দ সোসাইটির পক্ষ থেকে প্রতিষ্ঠাতা বার্ষিকী ও বিশ্বের সকল মুসলমানদের কে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায় ও সাবেক সহ সভাপতি মো: আক্তার হোসেন নিখোঁজ হওয়ায় আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (পহেলা জানুয়ারী) বেলা ৩টায় রানীগঞ্জ রিডিং রুমে ক্লাবের সভাপতি মোহাম্মদ কাওছার আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হুমায়ুন কবিরের পরিচলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, অত্র ক্লাবের দাতা সদস্য মো. শাহ্ জামাল উল্লা মুক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রানীগঞ্জ দারুচ্ছুন্নাহ হাফিজিয়ার মাদ্রাসা মসজিদের খতিব ও ইমাম শেখ আব্বাস আলী, অত্র ক্লাবের উপদেষ্টা, সাংবাদিক গোলাম সারোয়ার। স্বাগত বক্তব্য রাখেন অত্র ক্লাবের প্রচার সম্পাদক জুয়েল মিয়া।

আলোচনা সভায় ৫নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জমসেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মাজিদুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সালমান আহমেদ, সিনিয়র সদস্য মো. মুরছালিন আহমদ, রানীগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের রুবেল আহমদ, সদস্য তালহা আলম, কামরুল ইসলাম, নাইম আহমদ, ইসলাম উদ্দিন সহ রানীগঞ্জ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আলোচনা বক্তরা রানীগঞ্জ বাজার আনন্দ সোসাইটির ধারাবাহিকভাবে কার্যক্রম চালিয়ে যেতে উৎসাহ প্রদান করা হয়। করোনার সময় সামাজিক দূরত্ব মেনে চলার পাশাপাশি গরিব দু:খী মেহনতী মানুষের জন্য কাজ করার প্রত্যয়ব্যক্ত করা হয়। নিখোঁজ হওয়ার সাবেক সহ সভাপতি আক্তার হোসেনের জন্য দোয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা চালিয়ে যেতে বলা হয়। এই ক্লাবের কার্যক্রমে সকল ধরনের সহযোহিতা প্রদানের আশ্বাস প্রদান করা হয়।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares