Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ট্রাস্ট সাচায়ানী ও নন্দীর গাঁওয়ের কমিটি গঠন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ট্রাস্ট সাচায়ানী ও নন্দীর গাঁওয়ের কমিটি গঠন

জগন্নাথপুর প্রতিনিধি :: সমৃদ্ধ সমাজ গঠনের লক্ষ্যে মাদকমুক্ত সামাজ সৎ দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর ভিশন নিয়ে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ২নং পাটলী ইউনিয়নের অন্তর্গত “স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ট্রাস্ট সাচায়ানী ও নন্দীরগাঁও এর ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ২০২১ ইং সেশনের জন্য গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) “স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ট্রাস্ট সাচায়ানী ও নন্দীরগাঁও অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় সকলের মতামতের ভিত্তিতে ট্রাস্টের সকল সদস্য ও উপদেষ্টাগনের পরামর্শের ভিত্তিতে তৈয়বুর রহমান কে সভাপতি ও সুহেব মামুন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

ট্রাস্টের অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হলেন, সহ-সভাপতি আব্দুল মমিন, ছামিউর রহমান, আলীনুর,শুয়েবুর রহমান, সাহেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক-সাইদুল হাসান, সাংঠনিক সম্পাদক-রুহুল আমীন,সহ-সাংগঠনিক – ইকবাল, অর্থ সম্পাদক -শাহ শামীম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক-হাবিবুর, শিক্ষা সম্পাদক -জুয়েব মামুন, বিজ্ঞান সম্পাদক -শামীম আহমেদ, ক্রিয়া সম্পাদক -নাহিদ, প্রচার সম্পাদক -সুজন,সহ-প্রচার সম্পাদক-রহিম উদ্দিন,স্কুল সম্পাদক -হাসান, মাদ্রাসা সম্পাদক-শাহ সায়েক, ধর্ম সম্পাদক -হা. সাকিল, সমাজসেবা সম্পাদক-হামযা, আইন সম্পাদক -মুহিব, প্রকাশনা সম্পাদক -কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক-জুনু মিয়া, সহ-সাংস্কৃতিক সম্পাদক -তাজমল, পাঠাগার সম্পাদক-ফয়জুর রহমান,সহ-পাঠাগার সম্পাদক-জাবেদ, সদস্যদের মধ্যে-মাজেদুল,মোশাররফ, আশরাফুল, জাহিদ হাসান, দীপ্ত গোসামী।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares