Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী

ইংরেজী নববর্ষ উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলা বাসী সহ দেশ-বিদেশ অবস্থানরত সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক রোটারী ক্লাব অব সিলেট মেট্রোপলিটনের সেক্রেটারি (২০২১-২২) ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সিএনবাংলা’র প্রকাশক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী। তিনি নতুন বছরে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি একথা জানান ।

তিনি আশা প্রকাশ করেন, নতুন বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।

আমরা চাই নতুন বছর সবাই কাঁধে কাঁধ মিলিয়ে একে অন্যের দুখ কষ্ট ভাগাভাগি করে দেশটাকে গড়ে তুলি। আর মানুষের প্রতি হই শ্রদ্ধাশীল। তবেই আমরা নতুন বছররের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো।অর্থ আধিপত্য কিংবা পেশি শক্তি দিয়ে নয়, ভালবাসা দিয়ে মানুষের মন জয় করতে চাই। সবাইকে ইংরেজি নববর্ষের ২০২১ শুভেচ্ছা।

Sharing is caring!

 

 

shares