Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নিউইয়র্কে নির্মাণাধীন ভবনের দেয়াল ভেঙে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নিউইয়র্কে নির্মাণাধীন ভবনের দেয়াল ভেঙে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

সিএনবাংলা ডেস্ক :: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি ভবনে নির্মাণ কাজের সময় দেয়াল ভেঙে জসিম উদ্দিন নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। গতকাল সোমবার স্থানীয় সময় দুপুরে ব্রুকলিনে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আশরাফুল হাসান নামে আরও এক বাংলাদেশি শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাকে শহরের এনওয়াইইউ ল্যাঙ্গন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভবনের নির্মাণ শ্রমিকরা জানান, ব্রুকলিনের ৪ ও ৫ নম্বর এভিনিউ এবং ৪২ স্ট্রিটের সানসেড পার্কের একটি বাড়ির পেছনে বেসমেন্টে একটি প্রাইভেট কনস্ট্রাকশন কোম্পানির কাজ চলছিল। সেখানে জসীম ও আশরাফুলসহ কয়েকজন শ্রমিক দায়িত্বে ছিলেন। দুপুর ২টার দিকে বেসমেন্টের একটি দেয়াল ভেঙে চাপা পড়েন জসীম ও আশরাফুল। এতে ঘটনাস্থলেই জসিম মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় আশরাফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে কোম্পানির লোকজন।

নিহত জসীমের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ভানুয়াই গ্রামে। তিনি গত ১১ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। দেয়ালটি কীভাবে ভেঙে পড়েছে, তা তদন্ত করছে পুলিশ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares