Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুর ইয়াংস্টারের উদ্যোগে শতাদিক লোকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুর ইয়াংস্টারের উদ্যোগে শতাদিক লোকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি :: প্রাণঘাতী করোনাভাইরাসে জন্য দেশের গরীব দুঃখী মেহনতী মানুষ বেশী সমস্যায় রয়েছেন। বিশেষ করে একদিকে করোনা ও অন্য দিকে শীত এই অবস্থায় আন্তর্জাতিক সামাজিক সংগঠন মানবতার ফেরীওয়ালাগন এগিয়ে আসছেন। শীত শুরু হওয়ার পর থেকে উপজেলা পর্যায়ে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করে। এর ধারাবাহিকতায় সুনামগঞ্জের জগন্নাথপুর ইয়াংস্টারের উদ্যোগে রানীগঞ্জ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেল তলা গ্রামের বাসিন্দা ও যুক্তরাজ্য ইয়াংস্টারের সহ-সভাপতি মো. সুজাত মিয়া’র সহযোগিতায় এবং অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ এমদাদ হকের সার্বিক তত্বাবধানে শতাধিক শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে জগন্নাথপুর ইয়াংস্টারের সভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাহির ও সাংবাদিক জুয়েল আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, যুক্তরাজ্য প্রবাসী সম্ভব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ তুয়েল মিয়া, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনার মিয়া, সমাজ সেবক আবুল কাশেম, সাংবাদিক গোলাম সারোয়ার, জগন্নাথপুর ইয়াংস্টারের উপদেষ্টা নুর আহমদ রুদ্র, জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের প্রভাষক সাজ্জাদুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর ইয়াংস্টারের সিনিয়র সহ-সভাপতি টিপু সুলতান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মামুনুর রশিদ, যুগ্ম সাধারন সম্পাদক মিঠন দেব, সাংগঠনিক সম্পাদক রনি রাজ, সিনিয়র সদস্য নাজিমুল ইসলাম, জাবেদ আহমদ, তৈয়বুর রহমান, সদস্য আহমেদ ওমর ফেরদৌস নোমান, সাদি মোহাম্মদ তারেক, কাউছার আহমদ শিপু, বাচ্ছু মিয়া, মুসা মিয়া, রুহেল আহমদ প্রমুখ। এ সময় উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ জগন্নাথপুর ইয়াংস্টারের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। পরে রানীগঞ্জ ইউনিয়নের শতাধিক শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares