Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
উষ্ণতার ছোঁয়ায়, মানবতার সেবায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

উষ্ণতার ছোঁয়ায়, মানবতার সেবায়

সিএনবাংলা ডেস্ক :: সদা পাশে আছি মোরা সন্ধানী – এই স্লোগান সামনে নিয়ে সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এবারও গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের মাদ্রাসাতুল বানাত আল ইসলামিয়া নগর এতিমখানা ও মাদ্রাসায়- সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও এতিম বাচ্চাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকাদক্ষিণ ইউ.পি চেয়ারম্যান এস. এম আব্দুর রহিম ও   উক্ত ইউনিটের উপদেষ্টা রাজীব আহসান সুমন, রূপন দত্ত, মুহিবুর রহমান এবং সাব্বির আহমেদ, সভাপতি তাহমিদ আহমেদ, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহদী হাসান সহ ইউনিটের অন্যান্য সদস্যবৃন্দ।

এই কর্মসূচীকে সফল করতে মাদ্রাসা কতৃপক্ষসহ অন্যান্য সকলের সহযোগীতার জন্য সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares