Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুরের রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষককের ইন্তেকাল জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুরের রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষককের ইন্তেকাল জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের প্রাচীন ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্টান রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক রামপুর গ্রামের বাসিন্দা মাওলানা আব্দুল খালেক সিদ্দিকী (মাওলানা স্যার) রবিবার ১১ টা ২০ মিনিটের সময় সিলেটের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না….রাজিউন)।

মৃত্যুকালে তিনি আতীয়স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাবেক শিক্ষকের মৃত্যুর খবর পাওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। এক নজর দেখার জন্য স্যারের বাড়ীতে রামপুর গ্রামে ঝড়ো হতে থাকেন। রবিবার (২৭ ডিসেম্বর) বিকাল ৪টা ৪৫ মিনিটের সময় মরহুমের বাড়ীতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাপন করা হয়।

এদিকে সাবেক শিক্ষকের মৃত্যুতে রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও সকল শিক্ষক সহ শিক্ষার্থীরা শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় সাবেক স্যারের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares